স্বামীর ভালোবাসা পাওয়ার উপায়

 প্রশ্ন যদি আসে (samir valobasa pawar upay)স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা বৃদ্ধি হওয়ার বিভিন্ন উপায়- 

তাহলে এখন বিশ্বজুড়ে স্ত্রীর প্রতি স্বামীর এত অবহেলা কেন? তাহলে আমরা জানতে পারি যে পুরুষ মানুষ হলো একজন শিশুর মত নরম এবং লোহার মতো শক্ত, তাদেরকে আপনি যেভাবে চালাবেন সেভাবেই তারা চলবে ,তবে তাদের মনের মত হতে হবে। শুধু মাত্র মিলনে স্বামীকে সুখ দিলে স্বামীর মন পাওয়া যায় না। samir valobasa pawar upay, স্বামীকে খুশি করার উপায় বা, যা করণীয় দেখেনিই স্বামীকে আকৃষ্ট করার সহজ কিছু উপায়- 

স্বামীর ভালোবাসা পাওয়ার উপায়


স্বামীর ভালোবাসা পাওয়ার উপায়

* স্বামীর ওপর কথা না বলে তার যদি কোন কথা বা বক্তব্য আপনার পছন্দ না হয় তাহলে সেটা তার মন বুঝে, সে যখন হাসি খুশি থাকবে তখন তাকে বলুন সে অবশ্যই শুধরে নেবে। (স্বামীর সাথে বেশি তর্কে জড়াবেন না )

* নিজেকে সবসময় পরিচ্ছন্ন ও পরিপাটি রাখুন। যেমন -মাথার চুল  আঁচড়ানো , পরিষ্কার পোশাক পরা, মাঝে মাঝে একটু পারফিউম মাখা ইত্যাদি করতেই পারেন।

*স্বামীর প্রতি যত্নবান হবেন। তাঁর স্বাস্থ, মানসিক প্রেসার লক্ষ রাখুন। তাকে সহায়তা করুন, তার মন, মানসিকতা কিভাবে ভালো থাকে তার উপায় খুঁজে বার করুন। 

* এছাড়াও আপনি মাঝেমধ্যে স্বামীর জন্য পোশাক কিনে এনে তাকে সারপ্রাইজ দিন এতে দেখবেন সেই আপনার প্রতি আকর্ষিত হয়ে পড়ছে। কারণ পুরুষেরা সারা জীবন সংসারের জন্য ভাবতে ভাবতে তারা নিজের জন্য ভাবতে ভুলে যায় তাই আপনি যদি তার জন্য ভাবেন তাহলে দুজনের পক্ষেই সংসার সুখের হবার মূল মন্ত্র হয়ে উঠবে।

* স্বামীর ভাই ,বোন, মা, বাবা ইত্যাদি গুরুজন দের সম্মান করুন।  যদিও তারা আপনার পছন্দমত না যদি হয় তাহলে স্বামীকে খুশি করার উপায়ে, তাদেরকে  আপনি সম্মান করবেন।

* নারী সুলভ কোমল ব্যবহার করুন কারণ, পুরুষের মতো রূঢ় স্বভাব  কোন মেয়েকে তারা স্ত্রী হিসাবে পছন্দ করবে না। কারন বেশিরভাগ মানুষ বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হয়, আর আপনি যদি মেয়ে হয়ে পুরুষের মতো আচরণ ব্যবহার করেন। তাহলে আপনার স্বামী আপনার প্রতি আকৃষ্ট নাও হতে পারে। (তবে ব্যাতিক্রম স্বভাব ও হতে পারে)

* স্বামীর নামে কখনো আপনার পরিচিত আত্মীয় অথবা কারোর কাছে বদনাম করবেন না আরো যতটা পারবেন তার প্রতি সুনাম করতে থাকবেন।

* স্বামীর ভালোবাসা পাওয়ার উপায়, স্বামীর পছন্দমত রান্না শিখুন এবং প্রতিদিন নতুন নতুন রান্না করে তাকে খাওয়ান।। মাঝে মাঝে তার সাথে হাসি মশকরা করুন এতে দুজনেরই মন ফ্রি থাকবে।

* বাড়ি ফিরতে মাত্রই তাড়াতাড়ি দৌড়ে দরজার কাছে যান যাতে দেখে সে মনে করে যে তার জন্য আপনি অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন, তার চোখে চোখ রাখুন একটু রোমান্টিক হবেন। 

 তবে বাড়ি ফেরার সঙ্গে সঙ্গে যাবতীয় সমস্যার কথা তার সঙ্গে বলবেন না। তাকে কিছুটা বিশ্রাম করতে দিন এবং দরকার হলে সে যদি ঘুমিয়ে পড়ে তাহলে তাকে ঘুমাতে দিন কারণ সারাদিন অনেক ক্লান্ত থাকে তাই ক্লান্ততা দূর হয়ে গেলে সে নিজে থেকে আপনাকে জিজ্ঞেস করবে আপনি যদি তাকে কিছু বলতে চান।

* এখনকার সময় স্বামী-স্ত্রীদের মধ্যে সবথেকে বড় সমস্যা হল অর্থের সমস্যা অর্থ নিয়ে এখন বেশিরভাগ সময় দেখা যায় স্বামী-স্ত্রীর মধ্যে নানারকম ঝামেলা । তবে আদর্শ স্ত্রী হতে চাইলে স্বামীর সঙ্গে কখনো অর্থ নিয়ে ঝামেলা করবেন না আপনি চেষ্টা করবেন আরও তার তাকে সাহায্য করার অযথাই অর্থ নিয়ে ঝামেলা করা আদর্শ স্ত্রীদের মানায় না।।

* একে অপরের প্রতি কৃতজ্ঞ থাকুন এবং সময় পেলে  মাঝে মাঝে তার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করুন। এতে দেখবেন তার মনে আলাদা করে আপনার প্রতি অন্যরকম একটা জায়গা তৈরি হবে।

* যদি স্বামী কোন কিছু নিয়ে বিরক্ত থাকে তখন তার কাছে গিয়ে আরো অন্য কথা বলে তার আরো রাগ ধরাবেন না বরং আপনি ধৈর্য ধরুন এবং অন্যদিকে সরে গিয়ে চুপ করে থাকুন। যখন সে একটু মেন্টালি প্রিপেয়ার হবে তখন তার সাথে মুচকি মুচকি হেসে কথা বলুন বরং লুডো দাবা ইত্যাদির মত খেলার প্রস্তাবও করতে পারেন।

* অনেক নারী তার সঙ্গীকে বোকা মনে করতে থাকে কিন্তু সব সময় নিজেকে চালাক মনে করবেন না স্বামীকে সম্মান করুন এবং তাকেও সুযোগ দিন তখন দেখবেন তার মনে আপনার প্রতি ভালোবাসা গড়ে উঠেছে।

উপরি উক্ত স্বামীকে খুশি করার টিপসগুলি আমরা অনেক পুঁথি ঘেটে সংগ্রহ করেছি এবং আশা করছি যে বা যারা এই সমস্যার সমাধান চাইছেন যদি এই টিপসগুলি ফলো করেন  তাহলে তারা সমস্যার সমাধান পাবেন। তাই আপনাদের কাছে বিশেষ অনুরোধ আপনারা এই টিপসগুলি ফলো করুন স্বামীর ভালোবাসা পাওয়ার উপায় আপনা আপনি চলে আসবে এবং নিজেদের দাম্পত্য জীবন সুখী হবেন ঈনশাল্লাহ 

আমাদের গুগল নিউজ পোস্ট গুলি ফলো করুন ☛📰Google News

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Adsence

Adsence