দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, সহবাসের দোয়া

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং সহবাসের দোয়া

 

আপনি কি বিবাহিত পুরুষ কিংবা মহিলা? সেজন্য আপনি জানতে চানদীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতিসহবাসের দোয়া স্ত্রী সহবাসের দোয়া সহবাসের নিয়ম নীতি ? সেক্সে বৃদ্ধির খাবার ?

আপনাকে স্বাগতম, আমার এই আর্টিকেলে। আমি আপনাকে দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সফল উপায় বলব। আমি আপনার জন্য ইসলামের পরিপূর্ণ সহবাসের নিয়ম নীতি, গাইডলাইন রিসার্চ করে এই আর্টিকেল টি লিখছি আপনি ধৈর্য সহকারে শেষ পর্যন্ত পড়ুন।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি গুলি আপনি মেনে চললে  আপনি দীর্ঘ সময় ধরে আপনার সঙ্গীকে পরিপূর্ণ সুখ দিতে পারবেন। সহবাসের দোয়া, এই আর্টিকলে আছে  এছাড়াও এই আর্টিকেলটি শেষ পর্যন্ত যে বিষয় গুলি জানতে পারবেন সহবাসের নিয়ম নীতি। ..

  • দীর্ঘসময় মিলন করার ইসলামিক পদ্ধতি,
  • সহবাসের দোয়া,
  • দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক উপায়,
  • দীর্ঘ সময় মিলন করার খাবার,
  • সেক্সে বৃদ্ধির খাবার,
  • সহবাসের সময় স্ত্রীর করণীয়,
  • ইসলামে মিলনের নিষিদ্ধ সময়,

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, এবং স্ত্রী  সহবাসের দোয়া,

সহবাসের সময়,স্বামী এবং স্ত্রী দুজন দুজনকে  কিভাবে খুশি করা যায় -একে ওপরের উপর মনযোগ দিয়ে বুঝতে হবে। এবং সেই মতো যেকোনো অবলম্বন পন্থা ব্যাবহার করতে পারবেন।

ইসলাম বলে -আপনাদের জীবনসঙ্গিনী  হচ্ছে আপনাদের জন্য শস্যক্ষেত। তাই তোমাদের শস্যক্ষেতে যাও, যেভাবে তোমরা চাও। নিজেদের জন্য আগামী দিনের ব্যবস্থা করো। আর আল্লাহর تعالى প্রতি সাবধান! মনে রেখো  তোমরা তাঁর সামনা সামনি হতে যাচ্ছো। আর যারা সম্পূর্ণ  বিশ্বাসী হয়ে গেছে, তাদেরকে খুশির সংবাদ  দাও। [আল-বাক্বারাহ ২২৩]

গুরুত্তপূর্ণ বিষয়, ইসলামে স্বামী এবং স্ত্রীর সহবাস নিয়ে কিছু নাজায়েজ, হারাম, নিষিদ্ধ ব্যবহার বলেছেন। যেগুলি কোনো ভাবে সহবাসের সময় করা যাবে না সেগুলি এই আর্টিকেলে জানতে পারবেন নিচে  ইসলামে মিলনের নিষিদ্ধ সময়,পয়েন্টটি তে  তার জন্য আর্টিকলে টি শেষ পর্যন্ত পড়ুন।

এই পয়েন্টে আলোচনার বিষয় হলো - দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি


১. স্বামী স্ত্রী সর্বদা পবিত্র থাকতে হবে

পবিত্রতা হলো ইসলাম এবং ঈমানদারদের জন্য আবশ্যিক। সহবাসে আনন্দ পাওয়ার উপায় হলো পবিত্রতা বজায় রাখা। যে সমস্ত ঈমানদার বান্দা এবং বান্দিরা সদা সর্বদা পবিত্র থাকে, আল্লাহর রহমত তাদের উপর বর্ষণ হয়। তাদের মনে শান্তি থাকে। স্বামী যেমন স্ত্রীর জন্য বড়ো নেয়ামত, ঠিক তেমনি স্ত্রী ও স্বামীর জন্য বড়ো নেয়ামত। দুজনেই পবিত্রতা বজায় রেখে একে অন্যের মনের আকাঙ্খা, সুপ্ত বাসনা, চাহিদা পূরণ করলে সহবাসে পরিপূর্ণ আনন্দ লাভ করে। তাই দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি হলো পবিত্রতা বজায় রাখা।


২. সহবাসের আগে আকর্ষণীয় করার জন্য সাজসজ্জা পরিধান করা

সহবাসের নিয়ম নীতি, ইসলামে স্বামীর মন জয় করার জন্য স্ত্রীর সাজগোজ করতে হয়।  এমনকি সুগন্ধি কোনো পারফিউম বা সেন্ট ব্যবহার করা যেতে পারে। স্বামীর যেমন স্ত্রীর জন্য পরিষ্কার পরিছন্ন হ্যান্ডসাম সাজে থাকতে হবে যাতে তার স্ত্রী আকর্ষণ বোধ করে। ঠিক তেমনি স্ত্রীর ও স্বামীর জন্য সেক্সি পোশাকে সুগন্ধি ব্যবহার করে স্বামীর কাছে উপস্থাপন করা যাতে স্বামী তার প্রতি আকর্ষণ বোধ করে। দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি হলো সহবাসের আগে আকর্ষণীয় করার জন্য সাজসজ্জা পরিধান করা।

. সহবাসের আগে ওযু করে, সহবাসের দোয়া পাঠ করা - স্ত্রী সহবাসের দোয়া

সহবাসের পূর্বে পাক পবিত্র হয়ে ওযু করে সহবাসের দোয়া পাঠ করতে হয়। যার ফলে শয়তান প্রবেশ করতে পারে না। আল্লাহর রহমত থাকার কারণে সহবাসে অনেক শান্তি আসে। দীর্ঘ সময় ধরে স্বামী স্ত্রী উভয়ে যৌন আকাঙ্খা পরিপূর্ণ করে।

সহবাসের আগে যে দোয়া পাঠ করতে হয়সহবাসের দোয়া,

সহবাসের দোয়া আরবীبِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

সহবাসের দোয়া - বিসমিল্লাহী  আল্লাহুম্মা জান্নিবিনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা।  -স্ত্রী সহবাসের দোয়া 

এই দোয়া পড়লে সহবাসের মনের খায়ের বাসনা, যৌন চাহিদা পরিপূর্ণ হয়। সহবাসের শুরুতে যদি এই দোয়া পড়তে ভুলে যান।  তাহলে বীর্য বের হওয়ার আগে পর্যন্ত পড়ে নেবেন। তাহলে আল্লাহর ইচ্ছায় আপনার স্ত্রীর গর্ভে যে সন্তান আসবে সে নেককার সু সন্তান পয়দা হবে।

. সেক্সের আগে ফোরপ্লে করা ইসলামে অত্যন্ত বাঞ্ছনীয়

স্বামী স্ত্রী সহবাসের আগে, উভয়ের  মধ্যে অবশ্যই ফোরপ্লে করতে হবে, যা খুবই গুরুত্বপূর্ণ (বিশেষত মহিলার জন্য) এবং একটি সুখী এবং সফল বিবাহের একটি অপরিহার্য উপাদান যা কখনই উপেক্ষা করা উচিত নয়। অনেক হাদিস আছে যে সহবাসের আগে ফোরপ্লেতে জোর দেওয়া হয়েছে কারণ এভাবেই স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে ওঠে।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, সহবাসের দোয়া


ইসলাম নারীদের মধ্যে প্রেম, সহানুভূতি এবং পূর্বের খেলার প্রয়োজনীয়তা স্বীকার করে। প্রায়শই, মহিলারা পুরুষদের তুলনায় রোমান্টিক হন। তারা সর্বদা ভালোবাসা, প্রশংসা বোধ, তাদের স্বামীর মনোযোগের কেন্দ্রবিন্দু এবং তার আবেগপূর্ণ স্নেহের বস্তু হওয়া উপভোগ করে ( কারণেই নবী (সাঃ) ফোরপ্লে করার আগে যৌন মিলনে নিরুৎসাহিত করেছেন)

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি হলো, ফোরপ্লে করা। ফোরপ্লে কথার অর্থ অনেকে বুঝতে পারে না।  তাদের জন্য বলবো - ফোরপ্লে :-যৌন ক্রিয়াকলাপ যেমন চুম্বন এবং স্পর্শ করা যা লোকেরা সেক্স করার আগে করে।  সহবাসের আগে একজন মহিলার বিছানায় তার স্বামীর সঙ্গ উপভোগ করার অধিকার রয়েছে।

. দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি হলো-মহিলাদের সম্মতি এবং স্বাচ্ছন্দ্য বিবেচনা করা

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি হলো  স্ত্রীদের চাহিদা এবং আকাঙ্ক্ষার প্রতিও খেয়াল রাখা। অতএব, পুরুষদের এটি জেনে রাখা উচিত যে যখন তারা যৌন মিলন করতে অনুভব করেন, তখন তাদের স্ত্রীরাও একই জিনিস অনুভব করেন তা সবসময় গুরুত্বপূর্ণ নয়। পাশাপাশি মহিলাদের চাহিদা বিবেচনা করে, পুরুষদের প্রথমে মহিলাদের জিজ্ঞাসা করার চেষ্টা করা উচিত এবং তারপরে পারস্পরিকভাবে যৌন সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া উচিত। এটি কখনই একতরফা সিদ্ধান্ত হওয়া উচিত নয়।

ইসলামে সহবাসের নিয়ম ও পদ্ধতি, স্বামীকে অবশ্যই বুঝতে হবে যে একজন মহিলার যৌন ইচ্ছা প্রকাশ পেতে অনেক বেশি সময় নেয়, তবে এটি একবার হয়ে গেলে এটি বেশ শক্তিশালী, যেখানে একজন পুরুষ দ্রুত উদ্দীপিত হয় এবং সহজেই খুশি হতে পারে।

ইসলাম নৈতিকতার উপর একটি উচ্চ মূল্য দেয় দ্রুত যৌন কার্যকলাপ গ্রহণ করা হয় না। পুরুষ যদি যৌন ভাবনা করতে মিনিট সময় লাগে।   মহিলাদের যৌন আবেগ আস্তে দশ মিনিট সময় লাগতে পারে।  এটি গড়ে আট মিনিটের পার্থক্যের প্রতিনিধিত্ব করে .  যার অর্থ যদি পুরুষরা 2 মিনিট সময় নেয় তবে মহিলারা তাদের অনুভূতি জাগ্রত করতে 10 মিনিট সময় নেয়। অতএব, একজন পুরুষকে অবশ্যই তার স্ত্রীকে স্নেহ করতে হবে এবং ফোরপ্লে করতে হবে যাতে তার স্ত্রীর আকাঙ্ক্ষাগুলি সম্পূর্ণরূপে পূরণ করার জন্য উভয়  একই সময়ে আনন্দে পৌঁছায়। ইসলাম ফোরপ্লেতে জোর দেয়।

 আমাদের অন্য পোস্ট: প্রেমময় দাম্পত্য জীবনে সুখী হওয়ার উপায়

দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক উপায়

একটি সুস্থ যৌন জীবন আপনার আত্মবিশ্বাস বাড়াতে পারে, চাপ কমাতে পারে এবং রাতে ভালো ঘুমাতে সাহায্য করতে পারে। কিন্তু স্ট্যামিনা, অকাল বীর্যপাত, বা অন্যান্য যৌন কর্মক্ষমতা সংক্রান্ত সমস্যাগুলি হতাশাজনক এবং বিব্রতকর হতে পারে।

আপনি যদি আপনার যৌন পারফরম্যান্সে কোনও পরিবর্তন অনুভব করেন বা সম্পূর্ণ যৌন মিলনের সময় একটি ইরেকশন বজায় রাখতে অক্ষম হন তবে আপনি নিজেকে জিজ্ঞাসা করতে পারেনআমি কিভাবে বিছানায় বেশিক্ষণ থাকতে পারি?  অবশ্যই পারবেন তার জন্য সম্পূর্ণ আর্টিকেল টি পড়লে বুঝতে পারবেন দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক উপায়।



১. ধূমপান ত্যাগ করুন, যদি আপনি ধূমপান করেন

অন্যান্য অবস্থার মধ্যে ধূমপান যৌন কর্মহীনতার জন্য দায়ী হতে পারে। ধূমপান রক্তসঞ্চালন ব্যাহত করতে পারে, আপনার ঝুঁকি বাড়াতে পারে  এবং আপনার শুক্রাণুর সংখ্যা এবং কার্যক্ষমতা হ্রাস করতে পারে ।

২. দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক উপায় হলো প্রতিনিয়ত ব্যায়াম করা

আপনার ওজন নিয়ন্ত্রণ করা এবং নিয়মিত ব্যায়াম করা আপনার যৌন কর্মক্ষমতা উন্নত করতে পারে। আপনার কার্ডিওভাসকুলার স্বাস্থ্যকে সূক্ষ্ম-টিউনিং করে, আপনি বেডরুমের সহনশীলতাও তৈরি করতে পারেন।

৩. কেগেলস বা পেলভিক ফ্লোর ব্যায়াম চেষ্টা করুন:

সেক্সে বৃদ্ধির ব্যায়াম, এই ব্যায়ামগুলি বেশিরভাগই মূত্রাশয় নিয়ন্ত্রণের জন্য ব্যবহার করা হয়, তবে এটি দীর্ঘ সময়ের জন্য ইরেকশন বজায় রাখতেও সাহায্য করে। কল্পনা করুন আপনি প্রস্রাব করছেন এবং তারপর প্রসবের বেগ  বন্ধ করার চেষ্টা করুন। এটি পুনরাবৃত্তি করুন - চেপে ধরুন, একটি ব্যায়াম ধরুন, 10 বার করে করুন, প্রতি 10 সেকেন্ড ধরে রাখার চেষ্টা করুন যা দীর্ঘ সময় মিলন করার আনন্দ বজায় রাখবে।

৪. বায়োফিডব্যাক বা 'এজিং' চেষ্টা করুন:

যখন আপনি উত্তেজিত হবেন  (সঙ্গম বা হস্তমৈথুনের সময়), সমস্ত যৌন কার্যকলাপ বন্ধ করুন। নিজেকে কিছুটা বিভ্রান্ত করুন। এইভাবে আপনি আরও ভাল নিয়ন্ত্রণ পেতে পারেন এবং বিছানায় যৌনতার সময় বাড়াতে পারেন।

৫. স্কুইজ(squeeze) কৌশলটি চেষ্টা করুন:

 লিঙ্গের ব্যায়ামগুলির মধ্যে স্কুইজ(squeeze) কৌশলটি সেরা একটি ব্যায়াম।  যা বিছানায় আপনার যৌন আনন্দের সময়কে উন্নত করতে পারে, আপনি যখন প্রায় অর্গাজমের দিকে যাচ্ছেন, তখন লিঙ্গের মাথার ঠিক নীচে চেপে নিন। তার পর বীর্য বার হওয়ার চাপ কমে গেলে ছেড়ে দিন।  এটি লিঙ্গ থেকে রক্তকে পিছনে ঠেলে আপনাকে আরও সময় দেয়।

৬. আপনার স্ত্রীকে সহবাসের আগে বেশি করে ফোরপ্লে করুন:

কখনও কখনও, আপনার অঙ্গুল দিয়ে  আপনার স্ত্রীর যৌনাঙ্গে প্রবেশ কোরান।  আপনার মুখ দিয়ে তার স্তন সহ স্পর্শ কাতর জায়গাগুলি চুম্বন এবং চুষে দেন।  প্রচণ্ড উত্তেজনায় আনার চেষ্টা করুন। যাতে আপনার স্ত্রীর আগে আগে অর্গাজম  হয়ে যায়।  এবং আপনার দীর্ঘ সময় মিলন করতে সহায়তা করতে পারে।

৭. পর্যাপ্ত পরিমান ঘুমান :

শিকাগো বিশ্ববিদ্যালয়ের গবেষকদের দ্বারা পরিচালিত গবেষণা অনুসারে, যেসব পুরুষরা রাতে পাঁচ ঘণ্টার কম ঘুমান তাদের টেস্টোস্টেরনের মাত্রা কম ছিল। বিছানায় আপনার যৌন কর্মক্ষমতা বাড়াতে এবং আপনার যৌন আনন্দের সময় বাড়ানোর জন্য আপনার 7-8 ঘন্টা ঘুমানো খুবই গুরুত্বপূর্ণ।

৮. যোগাসন চেষ্টা করুন:

কিছু যোগাসন যেমন কোবরা পোজ (ভুজঙ্গাসন), পশ্চিমোটাসন যৌনাঙ্গে রক্ত ​​প্রবাহ বাড়াতে পারে এবং আপনি বিছানায় শেষ পর্যন্ত যৌনতার সময় বাড়াতে পারে।

৯. শরীরের গোপন রোগের জন্য  ডাক্তারের সাথে কথা বলুন

যেমন উল্লেখ করা হয়েছে,  বেশ কিছু গুরুতর স্বাস্থ্য অবস্থার লক্ষণ হতে পারে, যেমন স্লিপ অ্যাপনিয়া, ডায়াবেটিস এবং কার্ডিওভাসকুলার সমস্যা।  আরও গুরুতর কিছুর লক্ষণ কিনা তা নির্ধারণ করতে আপনার ডাক্তারের সাথে শারীরিকভাবে একটি অ্যাপয়েন্টমেন্ট করুন।

দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক উপায় গুলো ঘনিষ্ঠতা অর্জন এবং পরিবেশ বাছাই করা গুরুত্বপূর্ণ।  সেগুলি নিচে আলোচনা করলাম। ...

আপনার স্ত্রীর সাথে একটি সুন্দর বেডরুমে থাকুন।

ঘরের দরজা-জানালা পুরোপুরি বন্ধ করে দিন।

হোটেলে থাকার সময় খেয়াল রাখবেন সেখানে কোনো গোপন ক্যামেরা নেই।

পাওয়ার লাইট বন্ধ করুন এবং একটি নরম রঙের বাতি জ্বালান।

সহবাসের দোয়া, পড়ুন। আপনি কি সব সময়ে পরিষ্কার রাখতে পারেন?

স্ত্রীর শরীরের দিকে তাকান এবং যৌন উত্তেজনা সৃষ্টিকারী চিন্তাভাবনা সম্পর্কে ভাবতে শুরু করুন।

স্ত্রীর কপালে আলতো করে একটা চুমু দাও।

একে অপরের শরীর নিয়ে খেলা শুরু করুন।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, সহবাসের দোয়া


স্তন, লিঙ্গ, যোনি ইত্যাদিতে হাত রেখে ঠোঁট ও জিভ চুষতে থাকুন।

কাপড় খুলতে শুরু করুন । 

সহবাসের নিয়ম নীতি, মেনে এগিয়ে যান। 


দীর্ঘ সময় মিলন করার খাবার - সেক্সে বৃদ্ধির খাবার

এবার আমরা কিছু খাবার নিয়ে আলোচনা করছি। যে খাবারগুলো আপনার দীর্ঘ সময় মিলন করার খাবার, সেক্সে বৃদ্ধির খাবার কি

এক: নিয়মিত নির্দিষ্ট পরিমাণ সেক্সে বৃদ্ধির খাবার, বাদাম খান। আপনি বাজারে বিভিন্ন ধরনের বাদাম পাবেন, যেমন কাঠ, কাজু, পেস্টো ইত্যাদি।

আপনি কয়েক ধরনের বাদাম কিনতে পারেন এবং মিশ্রিত করতে পারেন। তবে সব ধরনের বাদাম সেক্স বাড়ায় না, অন্যান্য উপকারও আসে।

দুই: নিয়মিত নির্দিষ্ট পরিমাণ মধু খাওয়ার অভ্যাস করুন। মধু একটি পরীক্ষিত খাবার যা যৌন শক্তি বাড়ায়। যা আমাদের নবীজির (সঃ)প্রিয় খাবারের মধ্যে একটি। দীর্ঘ সময় মিলন করার খাবার ।

তিন: ব্ল্যাকবেরি খাওয়ার অভ্যাস করুন। এছাড়াও আপনি কালোজিরা তেল রান্না এবং লিঙ্গ ম্যাসেজ ব্যবহার করতে পারেন।

চার: প্রতিদিন খেজুর খেতে পারেন। সেক্সে বৃদ্ধির খাবার, আজওয়া খেজুর উত্তম। সম্ভব না হলে অন্য কোনো ধরনের ভালো খেজুর খান। খেজুর ও আমাদের নবীজির (সঃ) প্রিয় খাবার ।

আপনি উপরে আলোচনা করা সমস্ত আইটেম একসাথে মিশ্রিত করতে পারেন।

পাঁচ: খাদ্য তালিকায় শাকসবজি ও ফলমূল রাখুন। সেক্সে বৃদ্ধির খাবার, এটি নিয়মিত খান।

ছয়: আপনি গমের রুটি এবং গরুর মাংস খেতে পারেন। এটি যৌন শক্তি বাড়ায়।


সহবাসের সময় স্ত্রীর করণীয়,

আমাদের এশিয়া মহাদেশের দেশগুলির মেয়েরা সহবাসের সময় পুরুষসঙ্গীকে সঙ্গ দেয়ার সময় নিষ্ক্রিয় থাকে। কিন্তু পুরুষরা পছন্দ করে তারা যেমন নারী সঙ্গীকে আদর সোহাগ করে।  ঠিক তেমনি তার নারী সঙ্গী তাকে যেন আদর সোহাগ করে তাই এই সব দেশের মেয়েদের জন্য আলোচনা করছি সহবাসের সময় স্ত্রীর করণীয়, কী ? আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন অনেক গুরুত্বপূর্ণ কিছু জানতে পারবেন।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, সহবাসের দোয়া


১: চুম্বনে সময় কাটান - সেক্সে

দ্য আমেরিকান জার্নাল অফ মেডিসিন-এর একটি সমীক্ষা অনুসারে,  চুম্বন মস্তিষ্কে ডোপামিনের মাত্রা বাড়ায়, পুরুষ এবং মহিলা উভয়ের মধ্যেই একটি ইচ্ছা-স্পাইকিং নিউরোট্রান্সমিটার।  যৌন পরামর্শের এই অংশটি চেষ্টা করুন: আপনার জিহ্বা দিয়ে আপনার পুরুষ সঙ্গীর ধীরে ধীরে তাদের ঠোঁট ট্রেস করুন, বা আপনার দাঁত দিয়ে তাদের নীচের ঠোঁটের প্রান্তটি নরমভাবে কামড় দিন, যৌন বিশেষজ্ঞ ক্যারল কুইন এর পরামর্শ।

২: পুরুষদের  কান খুবই স্পর্শকাতর জায়গা এখানে আদর করুন 

একটি সমীক্ষায়, কানকে শরীরের একটি অংশ হিসাবে স্থান দেওয়া হয়েছে যেটি স্পর্শ করা হলে, পুরুষদের তাদের শিখরে পৌঁছাতে সাহায্য করতে পারে।

আপনার যৌন কৌশলগুলির তালিকায় এটি যুক্ত করুন: সহবাসের নিয়ম নীতি, সূক্ষ্মভাবে তাদের কান চাটতে বা  চুষতে চেষ্টা করুন যখন তারা প্রচণ্ড উত্তেজনার কাছাকাছি আসছে, এমন কিছু ফিসফিস করার সময়: 'আমি যখন আপনাকে স্পর্শ করি তখন কি আপনি এটি পছন্দ করেন?' এই কথাটি বলুন।

সোমাটিক সেক্স প্রশিক্ষকন স্টেলা আনা সোনেনবাউম , অতি-ঘনিষ্ঠ প্রতিক্রিয়ার জন্য 'তাদের কানে নরমভাবে ফুঁ দেওয়ার' পরামর্শ দেন।

৩: অণ্ডকোষ নিয়ে আদর করুন

অণ্ডকোষের ঠিক পিছনে জোরে  কামড় বা চিমটি দেবেন না, অনুগ্রহ করে: এই এলাকাটি তীক্ষ্ণ প্রভাবের জন্য অতিরিক্ত ঝুঁকিপূর্ণ।

তাহলে নারীদের জন্য সেরা যৌন টিপস হলো। যৌন প্রশিক্ষক চার্লি গ্লিকম্যান বলেছেন- অণ্ডকোষ টি মৃদু চোষা, স্কুইজিং বা কাপিং, যা কিছু পুরুষকে যৌনতার সময় আরও সহজে উত্তেজিত পথে পৌঁছাতে সাহায্য করতে পারে।

যখন ফোরপ্লে করার কথা আসে, তখন হারউইকের এই কৌশলটি ব্যবহার করুন: 'দুই বলের চারপাশে আপনার হাত দিয়ে স্পর্শ করুন, তারপরে আপনার আঙ্গুলের ডগাগুলিকে তাদের উপরে নিয়ে আসুন - যেমন আপনি মেঝে থেকে একটি ন্যাপকিন তুলে নিচ্ছেন।

৪: ঘাড় জড়িয়ে নিন এবং আদর করুন

এরগোনোমিক্স জার্নালে প্রকাশিত একটি গবেষণায় দেখা গেছে যে-পুরুষদের ঘাড়টি নারীদের ঘাড়ের মতোই সস্পর্সকাতর জায়গা, এখানে আলতো ভাবে স্পর্শ করলে অতিরিক্ত উত্তেজিত হয়ে পড়ে পুরুষসঙ্গী।

আপনার মুখ ঠোঁট এবং জিভ দিয়ে  পুরুষসঙ্গীদের দের ঘাড় পিছনে চুম্বন দ্বারা আদর করুন, এবং চুষতে পারেন।  যৌন বিশেষজ্ঞ এমিলি মোর্স বলেছেন, উষ্ণ এবং সংস্পর্শের সংমিশ্রণ কিছু গুরুতর সংবেদন করতে সাহায্য করবে৷'

অথবা আপনার  একটি আঙ্গুলের ডগা তার মাথার পিছনে ঘাড়ের দিকে জাপ্টে ধরুন।

 

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি, সহবাসের দোয়া

ইসলামে মিলনের নিষিদ্ধ সময়

১. হায়েজ-নেফাস চলাকালীন সহবাস করা হারাম। 

২. ইসলামে মিলনের নিষিদ্ধ সময়, প্রকাশ্যে অর্থাৎ অন্নান্য ব্যাক্তিদের সামনে সহবাসে লিপ্ত হওয়া উচিত নয়।

৩. ইসলামে মিলনের নিষিদ্ধ সময়, মাগরিবের ওয়াক্ত হলে সহবাসের থেকে বিরত থাকুন।

৪. নাবালেগ অবস্থায়  ইসলামে সহবাস নিষিদ্ধ।

৫. মসজিদ একটি পবিত্র সালাত আদায় করার যায়গা এখানে  সহবাস করা  নিষেধ।

৬. ইসলামে মিলনের নিষিদ্ধ,ফলবান গাছের নীচে সহবাস না করা উত্তম।

৭. কেবলা মুখী হয়ে  মাথা কিংবা পা রেখে ইসলামে সহবাস না করা  উত্তম।

৮. যদি শরীর দুর্বল থাকে সহবাস না করা উত্তম।

৯. মলদ্বার দিয়ে সহবাস করা হারাম।

১০. রোযা অবস্থায় সহবাসে লিপ্ত হওয়া উচিত নয়। কারন সহবাসে লিপ্ত হওয়ার ফলে  আপনার রোজা নষ্ট হয়ে যাবে।


আমাদের গুগল নিউজ পোস্ট গুলি ফলো করুন ☛📰Google News

 Tags,

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি,


 

 

Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous August 5, 2023 at 7:00 PM

    আর্টইকলটি খুব সুন্দর লাগলো এখানে কার্যকারী টিপস আছে

Add Comment
comment url

Adsence

Adsence