সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে

 

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে

স্বাস্থ্যকর যৌন জীবন, শারীরিক এবং মানসিক ভাবে সুস্থ থাকার সাথে যুক্ত। যার জন্য সেক্সে বৃদ্ধির খাবার খাওয়া অত্যন্ত প্রয়োজন।  কিন্তু আপনি কি জানেন যে এমন কিছু সেক্সে বৃদ্ধির খাবার তালিকা, আছে যা আসলে আপনার কর্মক্ষমতা এবং যৌন ক্ষমতা উন্নত করতে পারে। আপনারা অনেকে প্রশ্ন করেন কি খেলে যৌবন বৃদ্ধি পায়?

আজকের আলোচনার বিষয় হলো -সেক্সে বৃদ্ধির খাবার,সেক্সে বৃদ্ধির খাবার তালিকা, মেয়েদের সেক্সে বৃদ্ধির খাবার, ছেলেদের কাম শক্তি বৃদ্ধির খাবার,

বিভিন্ন গবেষণা প্রমাণ করেছে স্থায়িত্ব বৃদ্ধির খাবার। জার্নাল অফ সেক্সুয়াল মেডিসিনে প্রকাশিত একটি গবেষণায় দেখা গিয়েছে। যে বেশিরভাগ দম্পতিদের গড় সময় 3 থেকে 13 মিনিটের মধ্যে যৌন কাজে স্থায়িত্ব থাকে। আবার অন্য গবেষণা প্রকাশ করে যে বেশিরভাগ মহিলারা "সেক্সের সময় " 15 থেকে 25 মিনিটের মধ্যে স্থায়ী করতে চান - কিছু লোকজনের ধারণার মতো ঘন্টার জন্য নয়। তবে এর ব্যাতিক্রমী কিছু দম্পতি আছে।

সেক্সে বৃদ্ধির খাবার তালিকা, যৌন কর্মশক্তিকে উন্নত করতে সাহায্য করতে পারে। যখন যৌন শক্তির কথা আসে, আপনি সেক্সে বৃদ্ধির খাবারগুলি থেকে উপকৃত হতে পারেন তা হল রক্তের প্রবাহ বাড়ায়। সেইসাথে ধৈর্য-বর্ধক ভিটামিন রয়েছে। আপনার সেক্স এর সময় বাড়ানোর জন্য, ভিটামিন এবং পুষ্টি বেশি দরকার। যা উন্নত মানসিক স্বাস্থ্য, শারীরিক স্বাস্থ্য,কাম  উত্তেজনা এবং দ্রুত রক্ত ​​সঞ্চালনের সাথে যুক্ত।

 আমাদের গুগল নিউজ পোস্ট গুলি ফলো করুন ☛📰Google News

সেক্সে বৃদ্ধির খাবার

. কলা

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


কলা ছেলেদের কাম শক্তি বৃদ্ধির খাবার। এই ফলে প্রচুর পরিমানে ব্রোমোলিন রয়েছে, যা টেস্টোস্টেরনউৎপাদন করতে সহায়তা করে।   যা যৌন চাহিদা, কাম  উত্তেজনা দীর্ঘস্থায়ী এবং পেশী সংকোচনের শক্তিশালী করার জন্য একটি অপরিহার্য পুষ্টি উপাদান।

পটাসিয়ামের শীর্ষ উৎসগুলির মধ্যে একটি হল কলা। আমেরিকান হার্ট অ্যাসোসিয়েশন পর্যবেক্ষণে দেখা গিয়েছে, যে পটাসিয়াম রক্তচাপ কমাতে সাহায্য করতে পারে, যা যৌনাঙ্গ সহ শরীরের নির্দিষ্ট অংশে সঠিক রক্ত ​​প্রবাহ নিশ্চিত করে সেক্সে কর্মক্ষমতা বৃদ্ধি করতে পারে। 


.রসুন

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


ঐতিহাসিকদের মতে, প্রাচীন মিশরীয়রা তাদের যৌন শক্তি বাড়ানোর জন্য রসুন ব্যবহারকরতেন।  জার্নাল অফ নিউট্রিশন একটি সমীক্ষা চালিয়ে  নিশ্চিত করেছে যে রসুনের নির্যাস খাওয়া ধমনীর ভিতরে স্তরে প্লাক নামক নতুন ফ্যাটি জমার গঠন বন্ধ করতে সাহায্য করতে পারে। যেখানে লিঙ্গের ধমনী আছে, ফ্যাটি না জমার ফলে রক্ত চলাচল ফিনকি  গতিতে হয়।

আপনার সাপ্তাহিক খাদ্য খাবারে কিছু রসুন রাখতে পারেন। আপনার হৃৎপিণ্ডকে  সুস্থ রাখুন এবং আপনার যৌন ক্ষমতাকে দীর্ঘসময় করুন। আরো জানতে সেক্সে রসুনের উপকারিতা কি,এর উপর ক্লিক করেন

 

.তরমুজ

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে
তরমুজে সিট্রুলাইন রয়েছে যা আপনার শরীরে অ্যামিনো অ্যাসিড এবং আরজিনিন ভাস্কুলার স্বাস্থ্যের উন্নতির ঘটাতে পারে। তরমুজ রক্তনালীগুলিকে সতেজ করে যৌনাঙ্গগুলিতে রক্ত ​​প্রবাহ দ্রুত করে, আপনার যৌন ইচ্ছা এবং কাম উত্তেজনা বাড়ায়।

হৃৎপিণ্ড এবং সংবহনতন্ত্রের উপর স্বাভাবিক ভাবে কাজ করে এবং রক্ত ​​প্রবাহকে উন্নত করে। সেক্সে বৃদ্ধির উপায় হলো নিয়মিত তরমুজ খাবেন। এই রসালো ফল খেলে যৌবন বৃদ্ধি পায়।


. পালং শাক

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


সেল স্টাডির একটি আণবিক জীববিজ্ঞান অনুসারে নাইট্রিক অক্সাইড আমাদের শরীরের পেশী শক্তিশালী করে, যা যৌনক্রিয়া, রতিতিক্রিয়া সম্পন্ন করার জন্য যথেষ্ট। সুতরাং, আপনি যদি দীর্ঘ সময় যৌন কার্যকলাপে নিযুক্ত হতে চান, তাহলে পালং শাক আপনাকে কামশক্তি  যোগান দিয়ে সহায়তা করতে পারে।

পালংশাকে ম্যাগনেসিয়ামে পরিপূর্ণ, একটি খনিজ যা রক্তনালীতে রক্তের প্রবাহ বাড়ায় যাতে কামউদ্দীপনা আরও স্বাভাবিক ভাবে আসতে পারে।


.আপেল

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


আপেল
কোয়ারসেটিন নামক যৌগ সমৃদ্ধ উপস্থিত থাকায় সেক্সে বৃদ্ধির খাবার তালিকায় এই ফলটি রাখলাম। আপেলে অ্যান্টিঅক্সিডেন্ট, এক ধরনের ফ্ল্যাভোনয়েড, রয়েছে।  2016 সালে একটি বিশ্বস্ত পর্যালোচনা  রিপোর্ট করে যেপ্রতিদিন 500 মিলিগ্রামের বেশি মাত্রায় রক্তচাপকে সফলভাবে কমাতে পারে।

 আপেলের উচ্চ মাত্রার কোয়ারসেটিন, অ্যান্টিঅক্সিডেন্ট, ফ্ল্যাভোনয়েড যা শরীরের কর্মশক্তিকে উন্নত করে। আপনার শরীর সেক্সের সময়  শারীরিক ক্রিয়াকলাপ পরিবর্তনের মধ্য দিয়ে যায় যেমনটি ব্যায়ামের সময় হয় - উচ্চ হৃদস্পন্দন, বর্ধিত বিপাক, এবং পেশী সংকোচন - আপনি বিছানায় দীর্ঘ সময় মিলন করার জন্য আপনার সাপ্তাহিক খাদ্য তালিকায় এই  ফলটি যুক্ত করবেন।


.ঝিনুক

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


2005 সালে আমেরিকান কেমিক্যাল সোসাইটির একটি কনফারেন্সে গবেষণায়   রিপোর্ট অনুযায়ী ঝিনুক, ক্ল্যামস এবং স্কালপসে এমন কিছু  যৌগ উপাদান  রয়েছে যা ছেলেদের কাম শক্তি বৃদ্ধির জন্য টেস্টোস্টেরন এবং মেয়েদের সেক্সে বৃদ্ধির জন্য ইস্ট্রোজেনের মাত্রা বাড়ায়।

ঝিনুক জিঙ্কের জন্য একটি দারুন উৎস। ঝিনুক দুটি অ্যামিনো অ্যাসিড, ডি-অ্যাসপার্টিক অ্যাসিড এবং এন-মিথাইল-ডি-অ্যাসপার্টেট দ্বারা পরিপূর্ণ, উভয় লিঙ্গের (পুরুষ এবং মহিলা) যৌন অঙ্গে রক্ত প্রবাহে সহায়তা করে।


. খেজুর

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


খেজুর স্বাস্থ্যকর ফলগুলির মধ্যে একটি যা মেয়েদের সেক্সে বৃদ্ধির খাবার, এবং ছেলেদের কাম শক্তি বৃদ্ধির খাবার। তাছাড়া শিশুদের জন্য একাধিক স্বাস্থ্য উপকার  রয়েছে খেজুরের মধ্যে। খেজুরে উপস্থিত প্রচুর ভিটামিন এবং খনিজ প্রাপ্ত বয়সের মানুষের যৌন উত্তেজনা,কাম উদ্দীপনা বাড়াতে সহায়তা করে। খেজুরে রয়েছে সুস্বাদু শর্করা যার  কারণে খেজুর মিষ্টিহয়ে থাকে এবং সেইসাথে অ্যামিনো অ্যাসিড থাকে যা যৌন শক্তি বৃদ্ধি করে।


. বাদাম

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


গবেষকরা ফলো করেছেন যে প্রতিদিন 60 গ্রাম বাদাম খেলে  সেক্সে বৃদ্ধি ঘটে   যেমন যৌন আকাঙ্ক্ষা এবং প্রচণ্ড কাম উত্তেজনা আসে যার ফলে বিছানায় দীর্ঘ সময় মিলন করতে সক্ষম হয়ে ওঠে।

নিউট্রিয়েন্টস জার্নাল প্রকাশিত সংস্থায়  দেখানো হয়েছে যে অস্বাস্থ্যকর পশ্চিমা খাবারে আখরোট, হ্যাজেলনাট এবং বাদাম যোগ করলে যৌন ইচ্ছা  দ্বিগুন বেড়ে যায় এবং যৌন রতিক্রিয়ার অর্গ্যাজমের সুখ বেশি পাওয়া যায়।

ওজন কমানো থেকে শুরু করে ডায়াবেটিস নিয়ন্ত্রণে এবং কোলেস্টেরলের মাত্রা ভারসাম্য বজায় রাখা পর্যন্ত, বাদামকে আমাদের শারীরিক স্বাস্থ্যের উন্নতির জন্য অনেক উপায়ে কৃতিত্ব দেওয়া হয়েছে।


. অ্যাভোকাডো

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


বিভিন্ন গবেষণায় দেখা গিয়েছে যে অ্যাভোকাডো প্রিমেনস্ট্রুয়াল সিন্ড্রোমের লক্ষণগুলি হ্রাস  (যেমন ক্লান্তি, ফোলাভাব এবং বিরক্তিকর দূর)করতে পারে। অ্যাভোকাডোতে ভিটামিন বি 6 রয়েছে, এই ফল খেলে মহিলাদের জন্য "মেজাজ ফুরফুরে থাকে" যৌন ভাব আসে। আভোকাডো হলো মেয়েদের সেক্সে বৃদ্ধির খাবার।

ছেলেদের কাম শক্তি বৃদ্ধির জন্য অ্যাভোকাডোও একটু বেশি পরোক্ষভাবে যৌন আকাঙ্খা বাড়াতে পারে। অ্যাভোকাডো মনোস্যাচুরেটেড ফ্যাটের একটি বড় উৎস, মনোস্যাচুরেটেড ফ্যাট হল এক ধরনের চর্বি যা আমাদের শরীরের খারাপ কোলেস্টেরলের মাত্রা কমায় এবং স্ট্রোক বা হার্ট অ্যাটাকের ঝুঁকি কমাতে সহায়তা করে।


১০. ডার্ক চকলেট

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


গবেষণা দেখা গিয়েছে যে যারা জিহ্বায় ডার্ক চকলেট রাখেন তাদের হার্টের সুস্থতা বেশি থাকে, সেইসাথে মস্তিষ্কের কার্যকলাপ বৃদ্ধি পায়, আবেগের সাথে চুম্বনের অভিজ্ঞতার অহরহ রয়েছে। আপনার অবাক হওয়ার কিছু নেই যে চকলেট এবং রোম্যান্স একসাথে চলে।

ডার্ক চকোলেটে আছে দুটি উপাদান অ্যান্টিঅক্সিডেন্টে  এবং ক্যাফেইন সমৃদ্ধ, যা রক্ত ​​প্রবাহ বাড়াতে পারে এবং যৌন চাহিদা উদ্দীপিতকরে। জানেন যে চকোলেটে উচ্ছ্বসিত যে পদার্থ রয়েছে (এগুলিকে বলা হয় ফেনাইলথাইলামাইন এবং সেরোটোনিন, যেগুলি কামোদ্দীপক এবং যৌন আকাঙ্খা বৃদ্ধিকারী)


১১. মধু

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


আপনি যদি কাম উত্তেজনার জন্য নিয়মিত দুধ এবং মধু খেতে শুরু করেন তবে আপনি দ্রুত গতিতে যৌন শক্তিতে পার্থক্য লক্ষ্য করবেন। সুপ্রাচীনকাল থেকে মধুর গুনাগুন লক্ষ করা যায়। মধু  শুক্রাণুর সংখ্যা বাড়ায়, যার ফলে কাম উত্তেজনা দ্রুত গতিতে লক্ষ করা যায়।

 মধু শারীরিক সহনশীলতা বাড়াতে পারে, যৌন দুর্বল হয়ে পড়া হারানো শক্তি পূরণ করতে পারে এবং কার্ডিওভাসকুলার রোগের ঝুঁকি কমাতে পারে। দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক উপায় হলো মধুর ব্যবহার করা। সহবাসে মধুর ব্যবহার এবং  সহবাসে মধুর  উপকারিতা জানতে এখানে ক্লিক করুনসহবাসে মধুর ব্যবহার এবং উপকারিতা 


১২. স্যালমন মাছ

সেক্সে বৃদ্ধির ১২ টি খাবার যৌবন ধরে রাখে


স্যালমন মাছ হার্ট-স্বাস্থ্যকর ওমেগা -3 ফ্যাটি অ্যাসিড থাকার জন্য সুপরিচিত লাভ করেছে। এই গোলাপী মাংসের মাছটি, তে উপস্থিত সার্ডিন, টুনা এবং হালিবুট, আপনার শরীর এবং আপনার যৌন জীবনকে সুস্থ রাখতে বিশেষ ভূমিকা পালন করতে পারে। 2017 সালের একটি পর্যালোচনা করে দেখা হয়েছিল  ওমেগা-3 মানব শরীরে ধমনীতে প্লাক জমা হওয়া রোধ করতে সাহায্য করে। এটি আপনার সারা শরীরে সুস্থ রক্ত প্রবাহকে উৎসাহিত করে।

স্যালমন মাছ প্রোটিন, ভিটামিন বি 12, ভিটামিন ডি এবং আয়রনের পরিমান বেশি রয়েছে। এছাড়াও এতে জিঙ্কও রয়েছে। যার ফলেসংবহনতন্ত্রকে মসৃণভাবে কাজ করে বেশ কিছু রোগের ঝুঁকি হ্রাস করে। সেক্সে বৃদ্ধির খাবার এর মধ্যে এই মাছটি অত্যন্ত প্রয়োজনীয়।

 

কি খেলে যৌবন বৃদ্ধি পায়?

উপরে, আলোচনা করা ১২ টি খাবার খেলে যৌবন বৃদ্ধি পায়, এই12টি খাবার যা আপনার যৌবন ধরে রাখবে, আপনার যৌন চাহিদা বাড়বে।  আপনি যদি বিছানায় বেশিক্ষণ থাকতে চান, আপনার সঙ্গীকে দীর্ঘ সময় মিলন করার জন্য সময় দিতে চান উপরের আলোচনা করা খাবার গুলি নিয়মিত খাবেন।

 Tags,

সেক্সে বৃদ্ধির খাবার তালিকা,

মেয়েদের সেক্সে বৃদ্ধির খাবার,

ছেলেদের কাম শক্তি বৃদ্ধির খাবার,

সেক্সে বৃদ্ধির খাবার

 

 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Adsence

Adsence